প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২ দেখে নিন পিডিএফ সহ

প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২: সুপ্রিয় আজ আমরা জানবো প্রাইমারি দ্বিতীয় ধাপের রেজাল্ট ২০২২ সম্পর্কে। আপনারা অনেকেই জানেন প্রকাশিত হয়েছে প্রাইমারি দ্বিতীয় ধাপের রেজাল্ট। সম্পূর্ণ রেজাল্ট পেতে আমাদের পোস্ট পড়ুন।

প্রাইমারি দ্বিতীয় ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয় 20 মে। এরপর খুব শীঘ্রই পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হবার কথা থাকলেও অনেক দিন পেরিয়ে যায় এবং অনেক কল্পনা এবং জল্পনা শেষে আজ 9 জুন কর্তৃপক্ষ ঘোষণা করে রেজাল্ট পাবলিশ হওয়ার। আজ রাতেই প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে রেজাল্ট পাবলিশ হবার কথা রয়েছে। আপনারা প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট 2022 পেতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর মূল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এজন্য আমরা সঠিক নির্দেশনা আপনাদের প্রদান করব।

প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২

প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট
প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট
  • প্রথমে আপনারা ভিজিট করবেন বা প্রবেশ করবেন এই ওয়েবসাইটে : dpe.gov.bd
  • এটি হচ্ছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট।
  • এরপরে নোটিশবোর্ডে যাবেন। নোটিশ বোর্ডে প্রাইমারি দ্বিতীয় ধাপ রেজাল্ট এখানে প্রবেশ করবেন।
  • এরপরে আপনার সামনে একটি উইন্ডো আসবে।
  • সেখানে আপনার প্রাইমারি পরীক্ষার রোল বসাতে হবে।
  • এরপর সাবমিট বাটনে প্রেস করবেন।
  • তারপর আপনি আপনার রেজাল্ট দেখতে পারবেন।

এভাবেই আপনি খুব সহজে আপনার প্রাইমারি পরীক্ষার রেজাল্ট দেখতে পারেন। এরপরেও যদি আপনাদের প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট দেখতে সমস্যা হয় আমাদের জানান।

২য় ধাপের প্রাইমারি রেজাল্ট

দ্বিতীয় ধাপের প্রাইমারি পরীক্ষা মোট 4,82 ,707 জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পরীক্ষা হয়েছিল 20 মে 2022 রোজ শুক্রবার। যেহেতু পরীক্ষা হয়েছে অনেক আগে তাই পরীক্ষার্থীরা খুব অধীর আগ্রহে রেজাল্টের জন্য অপেক্ষা করছে তাই রেজাল্ট পাবলিশ হওয়ার সাথে সাথেই অনেকেই ওয়েবসাইটে রেজাল্ট দেখতে চাই এজন্য প্রথমদিকে রেজাল্ট দেখতে সমস্যা হতে পারে বা ওয়েবসাইট ডাউন হতে পারে এ জন্য আপনারা হতাশ না হয়ে চেষ্টা চালিয়ে যাবেন আশা করব আপনারা খুব সহজে প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২ দেখতে পারবেন।

দ্বিতীয় ধাপে অংশগ্রহণ করা জেলাগুলো হলো; নওগাঁ, রাজশাহী, নাটোর, সিরাজগঞ্জ, কুষ্টিয়া, খুলনা, ঝিনাইদহ, যশোর, সাতক্ষীরা, বাগেরহাট, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, রাজবাড়ী, ফরিদপুর, কুমিল্লা, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, বরিশাল, পিরোজপুর, পটুয়াখালী , সুনামগঞ্জ, হবিগঞ্জ, রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা

প্রাইমারি রেজাল্ট দ্বিতীয় ধাপের 2022

শিক্ষকতা জাতির জন্য আশীর্বাদস্বরূপ। শিক্ষা জাতির মেরুদন্ড। তাই আজকে যারা আপনারা পরীক্ষায় উত্তীর্ণ হবেন তারা জাতির হাল ধরবেন। তাই আমরা আশা করব যোগ্য প্রার্থীরা যেন প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট এ উত্তীর্ণ হয়। আপনারা যারা উত্তীর্ণ হবেন না তারা হতাশ না হয়ে পরবর্তী পরীক্ষার জন্য প্রিপারেশন নিন। বাংলাদেশ বেকারত্বের হার বেশি। আপনাদের হতাশ হওয়ার কিছুই নেই। স্বভাবতই নির্দিষ্ট সংখ্যক পরীক্ষার্থীদের এই ধাপে সুযোগ দেওয়া হবে. কিন্তু পরীক্ষার্থীর সংখ্যা ছিল অনেক বেশি। তাই সবাই টিকবেন না। এজন্য হতাশ হওয়ার কিছুই নেই। আপনারা আমাদের ওয়েবসাইটে প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২এর মত বিভিন্ন জব সার্কুলার পাবেন। এজন্য আমাদের সাথে থাকবেন। মনে রাখবেন হতাশ হলেই আপনি ঝরে যাবেন। তাই হতাশ না হয়ে পরবর্তী পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করা হচ্ছে ভালো উপায়।

popi ngo job circular 2022

Bangladesh police job circular

সরকারি বীমা কয়টি কি কি

সুপ্রিয় আশাকরি আপনারা খুব ভালোভাবে প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট ২০২২ দেখতে পেয়েছেন। যদি আপনারা আপনাদের রেজাল্ট দেখতে না পারেন তাহলে আপনাদের রোল নাম্বার আমাদের কমেন্ট করলে, আমরা চেষ্টা করব আপনাদের রিপ্লাই দেওয়ার।

Leave a Comment